আজ রবিবার ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ১০, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ




ময়মনসিংহ বিভাগে দু’বিষয়ে সেরা হয়ে গৌরীপুরের স্বজন আদিব এখন জাতীয় পর্যায়ে!

ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা (১০ মার্চ /২৪) ময়মনসিংহে অনুষ্ঠিত হয়। গৌরীপুর স্বজন সমাবেশের ক্ষুদে স্বজন তাহমিন ইসলাম আদিব প্রতিযোগিতার কাবিং এবং কুইজ বিষয়ে ময়মনসিংহ বিভাগে সেরা হয়ে জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ নিশ্চিত করে।

আদিব গৌরীপুর মহিলা কলেজ স্বজন সমাবেশের সাবেক সাধারণ সম্পাদক ইসরাত জাহান ও মো. তানভীর আল ইসলাম দম্পত্তির পুত্র। সে গজন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। আদিব উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার ১৭৭টি বিদ্যালয়ের অনুষ্ঠিত প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে কাবিং, কবিতা আবৃত্তি, সাধারণ জ্ঞান কুইজ ও পল্লীগীতিতে ১মস্থান অর্জন করে জেলায় অংশ নেয়। জেলার ১৩টি উপজেলার শিক্ষার্থীদের সঙ্গে লড়াই করে কাবিং ও কুইজে প্রথম স্থান অর্জন করে বিভাগে অংশ নেয়। রোববার বিভাগীয় পর্যায়েও সেরা হওয়ার জাতীয় পর্যায়ে কাবিং ও কুইজে অংশ গ্রহণ নিশ্চিত করেছে।
বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় আয়েজিত বিভাগীয় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিভাগের প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক মোহাম্মদ আলী রেজা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি মো. শাহ্ আবিদ হোসেন।

আদিবের এ অর্জনের জন্য তাকে অভিনন্দন জানিয়েছেন উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম, উপজেলা স্বজনের সভাপতি মো. এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।##




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০